May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালা

ডেস্ক: আজ বৃহষ্পতিবার ২৪ই মে, পিকেএসএফ এর সহায়তায় ও মমতা’র পরিচালনাধীন সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় উপজেলা/থানা ভিত্তিক কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালা নগরীর টাইগার পাস বহুমুকী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। মমতা’র পরিচালক সমন্বয় স্বপ্না তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও টাইগার পাস বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক সায়দুল কবীর বাহার, টাইগার পাস বহুমুখী উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হক, সহকারী প্রধান শিক্ষক তাজদিক মামুন প্রমুখ। কর্মশালাটি পরিচালনা করেন মমতা’র সহকারী পরিচালক (সমন্বয়) কামরুন নাহার পারভিন।
উক্ত কর্মশালায় সাধারন জ্ঞান প্রতিযোগিতা, মাদকাসক্তির কুফল ও প্রতিকার, সামাজিক রীতি নীতি ও মূল্যবোধ এবং ১৯৭১ সনের মুক্তিযুদ্ধের তাৎপর্য বিষয়ক উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহন করে। অংশগ্রহকারীদের মধ্য থেকে মোট ১০ জনকে বিজয়ী ঘোষনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় যারা পরবর্তীতে জেলা/ মহানগর পর্যায়ের আয়োজনে প্রতিদ্বন্ধিতা করবে।
উল্লেখ্য আসন্ন জুলাই’১৮ এ রাজধানী ঢাকায় “মেধা ও মননে সুন্দর আগামী”এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় পর্যায়ে বাংলাদেশ কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্ঠিত হবে। তারই প্রেক্ষাপটে প্রতিটি উপজেলা ও জেলা হতে মেধাবী কিশোরী-কিশোরী নির্বাচন প্রকৃয়া সম্পন্ন করা হচ্ছে।

Print Friendly, PDF & Email