May 16, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ঈদের খুশী বিলিয়ে দিতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগ

ডেস্ক: ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে দুঃস্থ, অসহায়, এতিম ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

আজ ২২ জুন’১৭ বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে রাজধানীর জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটি) মোঃ মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ মিজানুর রহমান পিপিএমসহ এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দ।

ডিএমপি কমিশনার সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন- ঈদে নতুন কাপড় পড়ে সকলের সাথে আনন্দে ঈদ উদযাপন করবেন একথা চিন্তা করে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে আপনাদেরকে নতুন কাপড় দেয়া হচ্ছে। আপনারা রাতে নিরাপদে ঘুমান পাহারা দেয় পুলিশ।

আপনারা বিপদে পড়লে, চোর, ডাকাত ও ছিনতাইকারী কবলে পড়লে পুলিশ আপনাদেরকে সাহায্য করে। ঈদে আপনারা বাড়ি যেয়ে পরিবার পরিজনের সাথে ঈদ করবেন কিন্তু আমাদের ঈদে ছুটি নাই। কারণ আপনারা চলে গেলে আপনাদের বাসাবাড়ির নিরাপত্তা পুলিশ দিবে।

তিনি আরও বলেন- ভালোবাসা, ব্যবহার ও শ্রদ্ধা দিয়ে আপনাদের ভালোবাসা আমরা পেতে চাই। যদি কেউ আপনাদের আশেপাশে মাদক খায় বা বিক্রি করে তাহলে পুলিশকে খবর দিন। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত যেই থাকুক তাকে কোন ছাড় দেয়া হবে না। পুলিশ সবসময় দেশের জন্য আপনাদের নিরাপত্তার জন্য জীবনবাজি রেখে কাজ করছে।  আমরা একসাথে কাজ করে সোনার বাংলা গড়বো।

এ সময় গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে মোট এক হাজার পিস শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

সূত্র: ডিএমপি নিউজ

Print Friendly, PDF & Email