May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

আইভীকে জাতীয় পার্টির সমর্থন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য সিটি করপোরেশন নির্বাচনের মাত্র ৩ দিন আগে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি (এরশাদ)।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর ১টায় শহরের ২নং রেলগেটে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ওই সংবাদ সম্মেলনে সমর্থন জানিয়ে আইভীকে জয়ী করাতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার এসএম ফয়সাল চিশতি, মীর আবদুর সবুর আসুদ, হাজি সাইফউদ্দিন আহমেদ মিলন, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নুরু, আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব সফিকুল ইসলাম সফিক, সাংগঠনিক সম্পাদক এসএম জসিমউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। তবে নারায়ণগঞ্জ জাতীয় পার্টির কোনো নেতাকে সংবাদ সম্মেলনে দেখা যায়নি।

সংবাদ সম্মেলনে এসএম ফয়সাল চিশতি বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ আমাদের প্রতি সম্মান দেখিয়ে কোনো প্রার্থী দেয়নি। সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টিও আ’লীগের প্রতি সন্মান জানিয়ে কোনো প্রার্থী দেয়নি। জাতীয় পার্টি এখানে আওয়ামী লীগের প্রার্থী আইভীকে সমর্থন দিয়েছে। আইনি বাধ্যবাধকতার কারণে এখানকার এমপি সেলিম ওসমান প্রকাশ্যে কিছু করতে পারছেন না। জাতীয় পার্টি ইতোমধ্যে এ নিয়ে কাজ করেছে। নেতাকর্মীদের স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে আইভীর পক্ষে কাজ করতে। আমরা সবাইকে অনুরোধ করব আইভীকে জয়ী করতে। আইভী একজন কর্মঠ, দক্ষ ও জনপ্রিয় নেত্রী উল্লেখ করে তিনি আরও বলেন, এ নির্বাচনে সরকারের কোনো পরিবর্তন ঘটবে না। এলাকাতে শান্তি ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আইভীকে জয়ী করাতে হবে। তাছাড়া আমার সঙ্গে আইভীর কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন ৪ দিন আগে সেলিম ওসমানের সঙ্গে মোবাইলে কথা বলে দোয়া চেয়েছেন।

সংবাদ সম্মেলন শেষে জাতীয় পার্টির নেতারা শহরের বিভিন্ন স্থানে আইভির পক্ষে গণসংযোগ করেন।

Print Friendly, PDF & Email