April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ফেনীতে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা,আটক-৩

ফেনী প্রতিনিধি: ফেনীতে হাওলাতের ২হাজার টাকা দিতে না পারায় মো. রিপন (২১) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে ফেনী শহরের রামপুর রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিপন রামপুর নাসির মেমোরিয়াল কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তিনি বাগেরহাটের স্থায়ী বাসিন্দা সেন্টু মিয়ার ছেলে। সে ফেনী শহরের রামপুর পাটোয়ারী পাড়ায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় বসবাস করতেন রিপন।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায় বুধবার রাত ১২টায় ক্ষত বিক্ষত রিপনকে জহির ও ফারুক নামের দুই যুবক ফেনী সদর হাসপাতালে নিয়ে জরুরী বিভাগে রেখে পালিয়ে যাওয়ার সময় হাসপাতালের নার্স ও কর্মচারীরা তাদেরকে আটক করে ফেনী মডেল থানায় সংবাদ পাঠায়। পুলিশ হাসপাতালে গিয়ে মৃতদেহটি সহ দুই যুবককে আটক করে। ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) শাহীনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে জহিরুল ইসলাম (১৮) মোঃ ওমর ফারুক (১৮) সহ তিনজনকে আটক করা হয়েছে। তবে কি কারণে হত্যাকান্ড ঘটেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেনি আটকরা।
বৃহস্পতিবার দুপুরে নিহতের পিতা সেন্টুমিয়া বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছে।
মামলার তদন্ত কারী কর্মকর্তা এসআই এমরান মামলাদয়ের কথা শিকার করে বলেন এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে এবং আটক কৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Print Friendly, PDF & Email