April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বীর মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র কর্মকারের শ্রাদ্ধ অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: দৈনিক প্রথম আলোর সাংবাদিক ও প্রাতিষ্ঠানিক আইনজীবী এবং ল’ রিপোর্টার্স ফোরামের সহসভাপতি প্রশান্ত কুমার কর্মকারের পিতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত গৌর চন্দ্র কর্মকরের শ্রাদ্ধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে গত রোববার (২৮ জানুয়ারি)।

গত রোববার (১৪ জানুয়ারি) এই বীর মুক্তিযোদ্ধার প্রতি রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করা হয় এবং তার শেষকৃত্য সম্পন্ন হয়। এর আগে, তিনি শনিবার রাত সাড়ে ১০টায় টাঙ্গাইলের করটিয়ায় নিজ গ্রামের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যকালে তিনি তিন পু্ত্র (সাংবাদিক ও দৈনিক প্রথম আলোর প্রাতিষ্ঠানিক আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার, মেঝ ছেলে দ্বিতীয় ছেলে শেখ হাসিনা মেডিকেল কলেজও হাসপাতাল এর হৃদরোগ বিশেষজ্ঞ সিনিয়র কনসালটেন্ট প্রনব কর্মকার ও সুইডেনে প্রবাসী ছোট ছেলে পংকজ কর্মকার, পুত্রবধু চিত্রা কর্মকার, সীমা কর্মকার ও জুই কর্মকার ও নাতি-নাতনিসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে ল’ রিপোর্টার্স ফোরাম গভীর শোক প্রকাশ করেছে। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক শোক জানিয়ে প্রয়াতের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

গত ১৩ জানুয়ারি বীর মুক্তিযোদ্ধা ও সমাজ সেবক গৌর চন্দ্র কর্মকার ইহলোক ত্যাগ করে পরলোকে গমন করেছেন। তার মৃত্যুতে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিগতভাবে যারা সমবেদনা জ্ঞাপন করেছেন তাদের প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email