April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

নওগাঁয় নির্বাচন কমিশনার ও প্রশাসনের সাথে মতবিনিময়

নওগাঁ জেলা প্রতিনিধি : নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, নিরবিঘ্নে ভোটাররা ভোটের মাঠে যাবে এবং তাদের মূল্যবান ভোট দিতে পারবে। এ বিষয়ে নির্বাচন কমিশনসহ আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সজাগ আছে। যে কেউ নির্বাচনী আচরণবিধি ভাঙবেন তবে তাঁর বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। আবার যদি কেউ ভয় দেখান বা হুমকি-ধমকি বা ভোট দানে বাধা দিয়ে থাকেন তাহলে তিনি অপরাধী হিসেবে গণ্য হবেন। আইন অনুসারে তাঁর বিরুদ্ধেও যথাযত ব্যবস্থা নেওয়া হবে।

রোববার দুপুরে তিনি নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

সভার প্রথম পর্যায়ে জেলার দায়িত্বপ্রাপ্ত প্রিজাইটিং কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন তিনি। এর পর আইনশৃঙ্খলা বাহিনী ও জেলার ৬ টি আসনের প্রার্থীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি অংশগ্রহনকারীদের মতামত গ্রহন করেন। নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ন ও গ্রহনযোগ্য করতে দিক নির্দেশনাসহ সকলের সহযোগিতা চান নির্বাচন কমিশনার এবং সকল কে ভোট দানে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সভায় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও রাজশাহী রেঞ্জ ডিআইজি আনিসুর রহমানসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email