April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাজশাহীতে ডাবলু সরকারের নেতৃত্বে রাজপথে মহানগর আওয়ামী লীগ

সফিকুল আলম ইমন রাজশাহীঃ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে শান্তি সমাবেশ, অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেন।

বিএনপির-জামাতের রাজনীতির নামে ডাকা অবৈধ অবরোধ, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ১০ টায় কুমারপাড়া দলীয় কার্যালয়ে অবস্থান কর্মসূচি, শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর সহ-সভাপতি মোঃ বদরুজ্জামান খায়ের, সঞ্চালনা করেন উপদপ্তর সম্পাদক পঙ্কজ দে।

জননেতা ডাবলু সরকার রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ রাজশাহী মহানগরীর সকল জনগণকে সাথে নিয়ে অবৈধ অবরোধ, নৈরাজ্য ও অগ্নিসংযোগের বিরুদ্ধে রাজপথে থেকে প্রতিরোধের ঘোষণা দেন।

এসময় ডাবলু সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, তার সুফল ভোগ করছেন এদেশের আপামর জনসাধণ। দেশের ১১ টি জেলাকে ভূমিহীন মুক্ত জেলা ঘোষণা করেছেন, দক্ষিণ এশিয়ায় প্রথম কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে ট্যানেল বাস্তবায়ন করেছেন। তিনি বাংলাদেশকে তলা বিহীন ঝুড়ির দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। তিনি বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত করেছেন। আগামীতে সরকার গঠন করতে পারলে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবেন ইনশাআল্লাহ। তিনি আরো বলেন বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ, দেশের জনগণ সমস্ত ক্ষমতার উৎস, জনগণ চাইলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভ করে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করবেন। আর এই দেশের জনগণ না চাইলে দেশের স্বার্থে বিরোধী দল হতেও কোন দ্বিধাবোধ করবো না। ডাবলু সরকার বলেন বিএনপি-জামাত দেশে যে অবৈধ অবরোধ ও অগ্নি সন্ত্রাসের নামে তারা দেশকে অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চাই, দেশের ক্ষতি করতে চাই, জনগণের জানমাল রক্ষায় তাদের এই নিশংস সহিংসতার বিরুদ্ধে আমরা শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি, সতর্ক পাহারায় আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক মুকিদুজ্জামান জুরাত, উপ-প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক আলম, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ আশরাফ উদ্দিন খান, সৈয়দ মমতাজ আহমেদ, মোঃ ইসমাইল হোসেন, মোঃ মুজিবুর রহমান, মোঃ খাইরুল বাশার শাহীন, মোঃ আলিমুল হাসান সজল, মাসুদ আহমেদ, অর্পণ কুমার দে। জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর সাধারন সম্পাদক মোঃ শরিফ আলী মুনমুন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email