April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাজশাহীতে ডাবলু সরকারের নেতৃত্বে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি

শফিকুল আলম ইমন রাজশাহীঃ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন।
বিএনপির-জামাতের ডাকা অবৈধ অবরোধ, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১২ নভেম্বর) সকাল ১০ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ডাবলু সরকারের নেতৃত্বে কুমারপাড়া দলীয় কার্যালয়ে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল, সভা সঞ্চালনা করেন উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে।
জননেতা ডাবলু সরকার রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ রাজশাহী মহানগরীর সাধারণ জনগণকে সাথে নিয়ে অবৈধ অবরোধের বিরুদ্ধে রাস্তায় থেকে প্রতিরোধের ঘোষণা দেন।
এসময় ডাবলু সরকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছেন, তার ফলও ভোগ করছেন এদেশের আপামর মানুষ। নগর জীবনের যানজট নিরসনে চালু করেছে মেট্রোরেল, দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে চালু করেছেন পদ্মা সেতু, পর্যটন নগরী কক্সবাজারের সাথে যোগাযোগ ব্যবস্থা আরো সহজ করার লক্ষ্যে চালু করেছেন রেলপ, কৃষককে এখন আর সারের জন্য জীবন দিতে হয়না, ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুৎ, প্রাথমিক সহ দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ বিভিন্ন ভাতা চালু হয়েছে। দেশের প্রতিটি সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। একজন প্রধানমন্ত্রী যখন দিন রাত দেশের উন্নয়নের জন্য একটা দুইটা দিন নই ১৫ টি বছর নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, তখন বিএনপি-জামাতের ডাকা অবৈধ অবরোধ ও অগ্নি সন্ত্রাসের নামে তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। জনগণের জানমাল রক্ষায় তাদের এই সহিংসতার বিরুদ্ধে আমরা শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি, সতর্ক পাহারায় আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
এসময় আরও উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ বদিউজ্জামান খায়ের, যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক মুকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে, উপ-প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক আলম , মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ আশরাফ উদ্দিন খান, সৈয়দ মমতাজ আহমেদ, মোঃ ইসমাইল হোসেন, মোঃ মুজিবুর রহমান, মোঃ খাইরুল বাশার শাহীন, মোঃ আলিমুল হাসান সজল, মাসুদ আহমেদ, অর্পণ কুমার দে। জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর সাধারন সম্পাদক মোঃ শরিফ আলি মুনমুন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email