April 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

টস জিতে ব্যাটিংয়ে ভারত

ডেস্ক: গুরুত্ব কমছে না ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের। কারণ পয়েন্ট তালিকার শীর্ষে থেকে কে শেষ করবে গ্রুপ পর্ব, সেটি মূলত নির্ধারণ হবে এই ম্যাচেই। কলকাতার ইডেন গার্ডেনসে টুর্নামেন্টের এখন পর্যন্ত সেরা পারফর্ম করা দুই দলের লড়াইকে বলা হচ্ছে ফাইনালের ড্রেস রিহার্সেলও। ফলে এই ম্যাচ নিয়ে আগ্রহ ক্রিকেটপ্রেমী সবার।

টানা ৮ম জয়ের লক্ষ্যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

দুর্দান্ত ফর্মে থাকা ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে জমজমাট লড়াইয়েরই প্রত্যাশা সবার। এখন পর্যন্ত অপরাজিত থাকা ভারতকে কি চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারবে ব্যাটে-বলে উড়তে থাকা প্রোটিয়ারা? নাকি আফ্রিকাকে হারিয়ে অপরাজিত থেকেই গ্রুপ পর্ব শেষ করার পথে আরেক ধাপ এগিয়ে যাবে ভারত?

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, লোকেশ রাহুল, মোহাম্মদ শামি, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর/রবীচন্দন আশ্বিন, জাসপ্রিত বুমরাহ, কুলদ্বীপ যাদব ও মোহাম্মদ সিরাজ।

কুইন্টন ডি কক, টেমবা বাভুমা (অধিনায়ক), রসি ভ্যান ডার ডুসেন, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো ইয়ানসেন, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, তাবারিজ শামসি, লুঙ্গি এনগিদি।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি’তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

Print Friendly, PDF & Email