May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ইবির ইংরেজি বিভাগের পুনর্মিলনী ১০ মার্চ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের পুণর্মিলনী আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে। বিভাগটির অ্যালামনাই অ্যাসোসিয়েশন আয়োজনে ওটি অনুষ্ঠিত হবে। এতে ১৯৯০-৯১ থেকে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ৫০১ জন রেজিস্ট্রেশন করেছেন। এছাড়াও বিভাগটির বর্তমান শিক্ষক-শিক্ষার্থীরা পুণর্মিলনীতে অংশ নেবেন। অনুষ্ঠানে যুক্ত হওয়ার জন্য রেজিস্ট্রেশনের শেষ সময় ছিল ২৮ ফেব্রুয়ারি।

সোমবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনে বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় তিনি লিখিত বক্তব্যে এসব কথা জানান। তিনি বলেন, পুণর্মিলনী অনুষ্ঠানে দিনব্যাপী বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক ও প্রাক্তনদের স্মৃতিচারণসহ নানা আয়োজন করা হবে।

এতে বিভাগের ২৫টি ব্যাচের সহস্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, কলা অনুষদের ডিন ও সাবেক উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশীদ আসকারী এবং বিভাগের অধ্যাপক ও সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান উপস্থিত থাকবেন। এসময় বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email