April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মাদারীপুরে মহান বিজয় দিবস পালিত ও আলোচনা সভা

আব্দুল্লাহ আল মামুন: মাদারীপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সিনিয়র জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদসহ অন্যান্য বিচারকবৃন্দ ও পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমূথ।

এদিকে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকীতে পুষ্পমার্ল অর্পন করা হয় এবং জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ লায়লাতুল ফেরদৌস, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল এর বিচারক মো. শরীফুল হক, যুগ্ম জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক কোহিনুর আরজুমান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হোসেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফয়সাল আল মামুন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কে এম আলমগীর হোসেন, সহকারী জজ সদর জেসমিন নাহার, সহকারী জজ রাজৈর আফরোজা সুলতানা সুইটি অন্যান্য প্রমূখ

Print Friendly, PDF & Email