April 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ফার্মগেটে বাসের ধাক্কায় কৃষি কর্মকর্তা নিহত

ডেস্ক : রাজধানীর ফার্মগেট এলাকায় শিকড় পরিবহনের একটি বাসের ধাক্কায় সিরাজুল ইসলাম (৫৫) নামে বাংলাদেশ কৃষি উন্নয়ন বোর্ডের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে আজ সকাল ৮টার দিকে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক দুপুর পৌনে ১২টায় মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর গ্রামে। তিনি পরিবার নিয়ে ফার্মগেট পূর্ব রাজাবাজার আমবাগান এলাকায় থাকতেন।

মৃত সিরাজুলের শ্যালক শফিকুর রহমান সাংবাদিকদের জানান, তার ভগ্নিপতি বাংলাদেশ কৃষি উন্নয়ন বোর্ডের (বিএডিসি) মতিঝিল হেড অফিসে কর্মকর্তা হিসেবে চাকরি করেন। সকালে তিনি ফার্মগেটের বাসা থেকে অফিসে যাওয়ার জন্য বের হন। ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে আল রাজি হাসপাতালে নিয়ে যান। পরে খবর পেয়ে স্বজনরা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম গণমাধ্যমকে জানান, শিকড় পরিবহনের বাসটি জব্দ ও তার চালককে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email