April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

কাটার মাস্টারের ইনজুরি খুলে দিলো রাজুর ভাগ্য।

ডেস্ক: দলে নেই মোস্তাফিজ। ইনজুরির খাড়ায় দেরাদুনগামী দল থেকে কাটা পড়েছে তার নাম। বদলি হবে কে? দু’দিন ধরে নানা গুঞ্জন বিসিবি পাড়ায়। অবশেষে গুঞ্জনটাই সত্যি হলো। সুযোগ মিললো আবুল হাসান রাজুর। কাটার মাস্টারের ইনজুরি খুলে দিলো রাজুর ভাগ্য। ডাক পেলেন দেরাদুনগামী দলে। কিন্তু বিকল্প তো আরও কয়েকজন ছিলেন। তবে রাজুই কেন?

মূলত পেস বোলিংয়ের পাশাপাশি ব্যাটিং করার সামর্থ্যটাই দলে সুযোগ করে দিয়েছে আবুল হাসান রাজুকে। জানিয়েছেন বিসিবি নির্বাচক হাবিবুল বাশার সুমন।

‘আমরা দলে এমন একজন সিমার চাচ্ছিলাম যে একটু ব্যাট করতে পারে। আমাদের হাতে সাইফুদ্দিন এবং আবুল হাসান রাজু-এই দু’জন আছে। এই সিরিজে আমরা রাজুকেই সুযোগটা দিতে চাচ্ছি। দেখা যাক কেমন করে। আমরা যে জায়গাটা নিয়ে কাজ করছি, আমাদের যেখানে একটু ঘাটতি আসে দেখা যাক রাজু সেটা পূরণ করতে পারে কিনা।’ বলছিলেন হাবিবুল বাশার সুমন।

দেরাদুনে পৌঁছে গেছে জাতীয় দল। হয়ে গেছে প্রথম দিনের অনুশীলনও। সেখান থেকেই কন্ডিশন বুঝে দলের পক্ষ থেকে চাওয়া হয়েছে রাজুকে। এমনটাই জানান হাবিবুল বাশার।

‘মোস্তাফিজের বিকল্প কাউকে পাওয়াটা তো মুশকিল। তবে এটি একদিকে নতুন কাউকে দেখার সুযোগটাও করে দিয়েছে। রাজু যদিও নতুন কেউ না, আগেও খেলেছে। তবে আলটিমেটলি আমরা একটা বিষয় নিয়ে কাজ করতে চাই, বোলিং অলরাউন্ডার নিয়ে।’

Print Friendly, PDF & Email