May 14, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

‘আতাইকুলা উপজেলা বাস্তবায়ন পরিষদ’ গঠন

প্রথমকথা ডেস্ক: ঢাকায় বসবাসরত আতাইকুলা থানাবাসীদের নিয়ে গঠন করা হয়েছে ‘আতাইকুলা উপজেলা বাস্তবায়ন পরিষদ, ঢাকা’। গত ২৭ এপ্রিল (শুক্রবার) আতাইকুলা থানাবাসীদের এক সভায় এই কমিটি গঠন করা হয়।
শুক্রবার সন্ধ্যায় অ্যাড. মোঃ সাইফুল ইসলাম সাইদ এর সভাপতিত্বে ঢাকায় বসবাসরত আতাইকুলা থানাবাসীদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এই সভায় আতাইকুলা থানাকে উপজেলা করার দাবি ওঠে। তার প্রেক্ষিতে পরে আতাইকুলা থানাবাসীর পক্ষে এই ‘আতাইকুলা উপজেলা বাস্তবায়ন পরিষদ, ঢাকা’ গঠন করা হয়।
বিভিন্ন পদবিতে ১০১ জনকে নিয়ে গঠন করা হয়েছে এই কমিটি। কমিটির আহবায়কের দায়িত্ব দেয়া হয়েছে মো: হাবিবুর রহমানকে। যুগ্ম আহবায়কের দায়িত্ব পেয়েছেন ১১জন। সদস্য সচিব করা হয়েছে মো: নজরুল ইসলামকে। বাকি সবাই রয়েছেন সদস্য হিসেবে।
কমিটিতে যারা যে পদে আছেন: আহবায়ক মো: হাবিবুর রহমান। যুগ্ম আহবায়ক হিসেবে আছেন অধ্যাপক মো: রমজান আলী, অ্যাড. মো: সাইফুল ইসলাম সাইদ, আব্দুর রব, প্রকৌশলী আবু তাহের, বিগ্রেডিয়ার জেনারেল শহিদুল গনি, ড. আক্কাস আলী, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মিজানুর রহমান মিন্টু, মো: ফারুক হোসেন, মো: রবিউল আলম রতন, কানন ইসলাম খান।
সদস্য সচিব হিসেবে আছেন মো: নজরুল ইসলাম। এছাড়া সদস্য হিসেবে আছেন মো: আব্দুল হালিম, মো: রোমজান আলী, মো: শাহ্ আলম, দেওয়ান সাজ্জাদুল হক উজ্জল, অ্যাড. মো: ফিরোজ আলী মন্ডল, মো: আদম শফিউল্লাহ, ড. আব্দুস সালাম, মো: মোসলেম উদ্দিন খান, মো: আমজাদ হোসেন, মো: শামীম আকরাম, মো: হাফিজুর রহমান চাঁদ, মো: মোস্তাাফিজুর রহমান রতন, মো: রফিকুল ইসলাম, ডা. আবুল হোসেন, মো: আব্দুর গফুর, এস.এম. সুরুজ্জামান রুদ্র, অ্যাড. মো: সুজন মাহমুদ, মো: আনিসুর রহমান, আলী মোসাব্বের লিটন, মো: আবুল কালাম আজাদ, মো: আক্তারুজ্জামান লিটন।
এছাড়াও সদস্য হিসেবে আছেন আছেন মো: মনোয়ার হোসেন আলম, মো: আসাদ আলী (রজব), আমজাদ হোসেন রাজু, মো:  রেজা, মো: সানোয়ার হোসেন, কাজী মুহিবুল মর্শেদ পিয়াল, সাইফুল ইসলাম রঞ্জু, মো: শাহিনুল ইসলাম, মো: আলাউদ্দিন খান, বিশ্বরূপ কর্মকার আকাশ, সাগর কুমার সাহা, মো: আব্দুর কাদের বাবু, মো: জুলহাস আহমেদ, মো: ওয়ালিউল্লাহ, নাজমুদ্দৌলা খোকন, মিরাজুর ইসলাম খান শিমুর, মো: ইউসুব আলী, আদল ইনসান রিপন, হোসেন ইমরান, আশরাফুল আলম মিন্টু, মো: রওশন কবির, মো: আক্তারুজ্জামান সুমন, মো:  মেহেদী হাসান, মো: শফিকুর ইসলাম, মো: সাহেব আলী মামুন, মো: সজল হোসেন, শফিকুর ইসলাম (শিহাব), মো: মাসুদ রানা, কাজী সাদ্দাম হোসেন পিয়াস, মো: কাজল হোসেন, আনোয়ার হোসেন জুয়েল, মো: আ: রাজ্জাক, মো: আক্তার হোসেন, মো: নাসিম, মাহমুদ আলম, মো: আব্দুল্লাহ আল মামুন, মো: আকরাম হুসাইন।

Print Friendly, PDF & Email