May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

আনকাট সেন্সর ছাড়পত্র পেল বেগমজান

ডেস্ক:  কলকাতার আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জী পরিচালিত সাড়া জাগানো ছবি ‘রাজকাহিনী’ হিন্দিতে রিমেক হয়েছে। এই ছবির নাম দেয়া হয়েছে ‘বেগমজান’। নির্মাণ শেষে ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

একটি পতিতালয়কে ঘিরে দেশ বিভক্তির গল্প নিয়ে নির্মিত এই ছবিতে কিছু স্পর্শকাতর শব্দ ব্যবহার করা হয়েছে। আর তাই সেন্সর সনদ নিয়ে ছিল কিছুটা শঙ্কা!

কিন্তু সবাইকে তাক লাগিয়ে চলতি সপ্তাহে কোনো রকম কাটাকুটি ছাড়াই মানে আনকাট সেন্সর সনদ পেয়েছে ‘বেগমজান’।  এমন সংবাদে রীতিমত খুশি হয়েছেন ছবিটির অভিনয় শিল্পীরা এবং নির্মাতা-প্রযোজক।

‘বেগমজান’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান। তিনি জানান, ‘ছবির কিছু সংলাপ নিয়ে আমি নিজেই সন্দিহান ছিলাম যে- সেন্সর বোর্ড ছাড়পত্র দেবে কিনা! কিন্তু সেন্সরবোর্ড ছবির প্রেক্ষাপট বিবেচনা করে সেসব সংলাপে না ছেঁটে মুক্তির অনুমতি দিয়েছে। এটি ভীষণ আনন্দের।’

প্রযোজক মুকেশ ভাট ও মহেশ ভাটের প্রযোজনায় ‘বেগমজান’ ছবিটি আগামী মার্চের ১৭ তারিখ মুক্তি দেয়া হবে। হিন্দি ‘বেগমজান’ নির্মাণের মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে পা রাখবেন সৃজিত। এর চিত্রনাট্য লিখেছেন ‘বাজরাঙ্গি ভাইজান’ খ্যাত কাওসার মুনের।

Print Friendly, PDF & Email