May 14, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মাশরাফিদের সংবর্ধনা দিলেন ওয়াঙ্গেরির মেয়র

ডেস্ক : নিউজিল্যান্ড সফরটি বেশ ভালোই কাটছে বাংলাদেশ ক্রিকেট দলের। যদিও একনও তারা ময়দানি লড়াইয়ে নামেননি। সোমবার দিনটি তারা পার করেছেন দেশটির রুয়াকাকা বিচে ঘুরে-ফিরে। এরপর মঙ্গলবার তাদেরকে ওয়াঙ্গেরির মেয়র সংবর্ধনা জানালেন।

এদিন সকালে ওয়াঙ্গেরির কোবহাম ওভালে অনুশীলন শেষে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন বাংলাদেশের ক্রিকেটাররা। তাদেরকে স্থানীয় ঐতিহ্য অনুযায়ী নেচে-গেয়ে বরণ করে নেওয়া হয়।

তবে এরপর আর নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ থাকবে না মাশরাফিদের। ব্যস্ত হয়ে পড়তে হবে ময়দানি লড়াইয়ে। কোবহাম ওভালেই প্রস্তুতি ম্যাচে তারা মুখোমুখি হবে নিউজিল্যান্ড একাদশের। ম্যাচটি আগামী বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, আগামী ২৬ ডিসেম্বর শুরু হবে বাংলাদেশের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি। এরপর ২৯ ও ৩১ তারিখে নেলসনে অনুষ্ঠিত হবে পরের দুটি ওয়ানডে ম্যাচ। এরপর দুই দিন বিরতি দিয়ে ৩ জানুয়ারি থেকে শুরু হবে টি২০ সিরিজ। ৬ ও ৮ জানুয়ারি যথারীতি সিরিজের পরের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ১২ জানুয়ারি ওয়েলিংটনে এবং ২০ জানুয়ারি ক্রাইস্টর্চাচে টেস্ট ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

Print Friendly, PDF & Email