April 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মেসি তিন সপ্তাহ মাঠের বাইরে

ডেস্ক: খেলা চলছিল তখন ৫৯তম মিনিটের। এ সময়ই মাঠে বসে পড়েন লিওনেল মেসি। উঠে দাঁড়ানোর চেষ্টা করেন তিনি। কিন্তু পারছিলেন না। বেশ কিছুক্ষণ পর তাকে তুলে নিতে বাধ্য হন কোচ লুইস এনরিকে। এরপরই জানা গেলো তিন সপ্তাহ আর মাঠে নামতে পারবেন না মেসি।

অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে এই ম্যাচে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। পয়েন্ট হারানোর এই ম্যাচে বার্সার সবচেয়ে বড় ধাক্কাটির নামই হলো মেসির ইনজুরিতে পড়া।  আগামী তিন সপ্তাহে তিনটি গুরুত্বপূর্ণ ম্যাচে মেসিকে ছাড়াই মাটে নামতে হবে বার্সেলোনাকে।

বার্সেলোনা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, মেসির কুঁচকির মাংসপেশি ছিড়ে গেছে। তবে বাম পায়ে নয়, ডান পায়ে। বাম পায়ে গ্রোইন ইনজুরির কারণে গত মাসে ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে পারেননি তিনি। আবার একই ইনজুরি নিয়ে খেলেছেন উরুগুয়ের বিপক্ষে। এবার পড়লেন ডান পায়ের ইনজুরিতে।

বার্সেলোনাই জানিয়েছে আগামী মাসের আন্তর্জাতিক বিরতির আগে ক্লাবের তিনটি ম্যাচে খেলতে পারবেন না মেসি। এ সময় লা লিগা স্পোর্টিং গিজন ও সেল্টা ভিগো এবং চ্যাম্পিয়ন্স লিগে বরুশিয়া মনচেনগ্ল্যাডবাখের বিপক্ষে মাঠে নামবে কাতালানরা।

চলতি মৌসুমে এ পর্যন্ত বার্সার হয়ে আট গোল করেন মেসি।

Print Friendly, PDF & Email