May 14, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মিউজিক ভিডিওতে হাবিবের সঙ্গে মডেল শার্লিনা

ডেস্ক প্রতিবেদন : নতুন একটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে যাচ্ছেন সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ এই সঙ্গীত তারকা। গানটির নাম ‘মনের ঠিকানা’। হাবিবের কণ্ঠ-সুরে এটি লিখেছেন ঋদ্ধি।

রোমান্টিক লুকে হাবিব ওয়াহিদ

এই গানের মিউজিক ভিডিওতে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন শার্লিনা হোসাইন। ভিডিওটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু। নারায়ণগঞ্জের মদনপুর এলাকার একটি রিসোর্টে শেষ করেছেন নতুন গানের শুটিং।

এরই মধ্যে হাবিব এ গানের কয়েকটি ছবি পোস্ট করেছেন তার ফেসবুক পেজে। ছবিগুলোর মাধ্যমে ভিডিও মুক্তির আগেই আলোচনায় চলে এসেছে ‘মনের ঠিকানা’। হাবিবও ফেসবুকে ভাসছেন শুভেচ্ছার বন্যায়। ভিডিওটিতে শারলিনের সঙ্গে বেশ কয়েকটি দৃশ্যে রোমান্স করতে দেখা যাবে হাবিবকে।

এ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, ‘ভিন্ন রকম স্বাদ পাবেন দর্শক-শ্রোতারা। ‘মনের ঠিকানা’ গানটির শুটিং শেষ করেছি গেলো শুক্রবার। আগামী ১ আগস্ট এটি সবাই দেখতে পারবেন। আমার বিশ্বাস সবার ভালো লাগবে।’

গত বছর ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানটি দিয়ে দীর্ঘদিন পর নতুন গানে ফেরেন হাবিব ওয়াহিদ। সেই গানটির ভিডিও নির্মাণ করেন তানিম রহমান অংশু। এ গানের পর আবার ‘মন ঘুমায়রে’ গানটিতে ভিন্নরকমভাবে পর্দায় আসেন হাবিব। এবার দেড় বছর পর একই নির্মাতা তৈরি করছেন হাবিবের নতুন গানের মিউজিক ভিডিও।

 

Print Friendly, PDF & Email