May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

গোপনেই বিয়ে করেছেন মাহিয়া মাহি

বিনোদন প্রতিবেদক : গোপনেই বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার (২২ মে) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় মাহির নিজের বাসায় বিয়ে সম্পন্ন হয়।

পাত্র সিলেটের কদমতলীর ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপু। বিয়েতে উভয় পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।

রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় বুধবার রাতেমাহি তার স্বামী অপুকে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবার কথা রয়েছে।

এর আগে গত ১২ মে গোপনে মাহি ও অপুর বাগদান সম্পন্ন হয়। গত চার বছর ধরে অপুর সঙ্গে পরিচয় মাহির। তবে উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে সম্পন্ন হয়েছে। আগামী ২৪ জুলাই সিলেটে বৌ-ভাত হবে।

বিয়ে প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘অপু খুব ভালো মনের একজন মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে আমার পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সেই ইচ্ছে পূরণ করেছেন।’

২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে মাহিয়া মাহির অভিষেক ঘটে। এরপর নজরকাড়া গ্ল্যামার আর সাবলীল অভিনয় দিয়ে ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ ও জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ মুক্তি পায় ২০১৬ সালে।

এ মুহূর্তে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করছেন তিনি। চলতি মাসের শেষপ্রান্তেই শুটিং শুরু হবার কথা বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ চলচ্চিত্রের কাজ।

ক্যারিয়ারের শুরুতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন ছিল মাহিকে নিয়ে। অবশ্য বরাবরই মাহি সেসব অস্বীকার করেছেন। এদিকে গেল সপ্তাহে আবদুল আজিজ তার ফেসবুক স্ট্যাটাসে মাহির সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন। এই স্বীকারোক্তির ১৫ দিনের মধ্যেই মাহি তার প্রেমিক অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

Print Friendly, PDF & Email