April 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

কচুক্ষেত মোবাইল মার্কেটে চুরি; খোয়া গেছে নানা ব্র্যান্ডের হ্যান্ডসেটসহ ৪০ লাখ টাকার পণ্য

নিজস্ব প্রতিবেদক: কচুক্ষেত রাজনীগন্ধা সুপার মোবাইল মার্কেটের একটি দোকানের তালা ভেঙ্গে ৪০ লাখ টাকার হ্যান্ডসেট ও যন্ত্রপাতি চুরি হয়েছে।

গত শনিবার আনুমানিক সকাল ৯ টায় দোকান খুলতে এসে উজ্জল টেলিকমের মালিক উজ্জল এক পাশের তালা খুলে অপর পাশ খুলতে গিয়ে দেখতে পান ওই সাটারটি খোলা। সঙ্গে সঙ্গে সাটার তুলে দেখতে পান দোকানের শোকেস গুলোর ভেতরে থাকা একটিতেও কোনো মোবাইল হ্যান্ডসেট নেই। তখন মার্কেটের অন্যান্য মালিক যারা দোকান খুলছিলেন তাদের চুরির ঘটনা অবহিত করেন।

ঘটনাটি জানাজানি হলে মুর্হূতের মধ্যে মিলিটারি পুলিশ ও গোয়েন্দার সংস্থার তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শন করে। পরে স্থানীয় কাফরুল থানা পুলিশের ওসি তদন্ত কামরুল ইসলামের নেতৃত্ব একটি অনুসন্ধানী টিম চুরি হওয়া মোবাইল হ্যান্ডসেট শো রুমটি পরিদর্শন করেন এবং আশপাশের দোকান মালিক ও মার্কেটের সিকিউরিটি গার্ডদের জিজ্ঞাসাবাদ করেন।

দোকান মালিক সূত্রে জানা গেছে, নানা ব্র্যান্ডের আনুমানিক ১৬৫টি পিস মোবাইল হ্যান্ডসেটসহ প্রায় ৪০ লাখ টাকার পণ্য চুরি হয়েছে। মার্কেটের সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, সকাল সোয়া আটটার দিকে তিনজন ব্যক্তি তিনটি ব্যাগ হাতে নিয়ে খোলা একটি গেইট ব্যবহার করে সিকিউরিটি গার্ডের সামনে দিয়ে চলে যান। এসময় দেখা যায়, ওই তিন ব্যক্তি একজন রিকশা চালকের সঙ্গে ইশারা ইঙ্গিতে কথোপকথন করছিলেন। পরে মোবাইল মার্কেটর অপজিটের কচুক্ষেত কাঁচাবাজারের গেইটের পাশে থাকা অপর একটি সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা যায়, ওই তিন ব্যক্তি কাঁচাবাজারের ভেতরের রাস্তা দিয়ে চলে যান। ধারণা করা হচ্ছে ওই তিন ব্যক্তিই চুরির ঘটনার সঙ্গে সম্পৃক্ত এবং তাদের হাতে থাকা তিনটি ব্যাগে করেই নিয়ে গেছে ৪০ লাখ টাকা মোবাইল হ্যান্ডসেট।

Print Friendly, PDF & Email