May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

কুষ্টিয়ায় হানিফ এমপিকে গনমাধ্যম কর্মীদের ফুলের শুভেচ্ছা

এস, এম, ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া: কুষ্টিয়ায় গণমাধ্যম কর্মীদের সাথে পুনরায় নির্বাচিত কুষ্টিয়া ৩ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ কে ফুলের শুভেচ্ছা জানান কুষ্টিয়ার গণমাধ্যম কর্মীরা।
এসময় তিনি বলেন, জনগণ অবাধ সুষ্ঠু ও শান্তি পূর্ণ পরিবেশে ভোট প্রদান করেছে। তাদের পছন্দের প্রার্থী কে নির্বাচিত করেছে। এর জন্য আমি জনগণ কে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। নির্বাচনের দিনেও যারা হরতাল ডেকেছিল জনগণ তাদের আস্তা কুঁড়ে নিক্ষেপ করেছে। ওরা জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী দলে পরিণত । ব্যালটের মাধ্যমে বাংলার জনগণ সমুচিত জবাব দিয়েছে ।
এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ,কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সিনিয়র সহ-সভাপতি মিলন উল্লাহ,সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, আখতারুজ্জামান মৃধা পলাশ, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কায়সার, দপ্তর সম্পাদক এস, এম, ওয়ালিদুজ্জামান শুভ, প্রচার সম্পাদক এইচএম বেলাল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আকতার উন নবী মনা, নির্বাহী সদস্য শ্যামলী খন্দকার, জাহিদুজ্জামান, মিলন খন্দকার, কালের কণ্ঠ স্টাফ রিপোর্টার তারিকুল হক, ইত্তেফাকের জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান মঞ্জু, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, দেশ টিভির স্টাফ রিপোর্টার নাহিদ হাসান তিতাস,বিটিভির জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রুহুল আমিন বাবু সহ ৭১ টিভি, দীপ্ত টিভি সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী যুগ্মসাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু,সহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email