April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ইবি শাখা ছাত্রলীগের সাবেক নেতাদের সংবর্ধনা

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাবেক নেতাদের সংবর্ধনা প্রদান করেছে বর্তমান কমিটির নেতারা। শনিবার (১১ মার্চ) রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড় সংলগ্ন সংগঠনটির নবনির্মিত দলীয় কার্যালয়ের সামনে এটি অনুষ্ঠিত হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমান যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা স্টেট আওয়ামী যুবলীগের সভাপতি সঞ্জয় কুমার সাহা। এছাড়াও শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক শামীম হোসেন খান, সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম, সাবেক নেতা রোজদার আলী রূপম ও ইব্রাহিম হোসেন সোনা উপস্থিত ছিলেন।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে শাখা ছাত্রলীগের বর্তমান সহ-সভাপতি রাকিবুল ইসলাম ও নাইমুর রহমান জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার সহ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সঞ্জয় কুমার সাহা বলেন, শুধু ছাত্রলীগ করলে হবে না, ছাত্রলীগ একটা আদর্শ নিয়ে করতে হবে। আপনারা ছাত্রলীগের পক্ষ থেকে এমন কোনো কাজ করবেন না, যে বাইরের কোনো মানুষ ছাত্রলীগের দিকে আঙুল তুলতে পারে। নেতৃত্ব নেতৃত্বের কায়দায় তৈরি হবে। নেতৃত্বের জন্য আমাদের প্রতিযোগিতা থাকতে পারে কিন্তু আমাদের কারো সাথে বিরোধীতা করার দরকার নেই।

তিনি আরো বলেন, যোগ্যতা থাকলে নেতৃত্ব একসময় বেরিয়ে আসবে। নেতৃত্ব হচ্ছে একটা ফুল। কড়ি থেকে যেমন একটা ফুলকে আটকে রাখা যায়না, একসময় না একসময় বেরিয়ে আসে। আপনাদের কারো ভেতরে যদি সেই যোগ্যতা থাকে এই যোগ্যতা একসময় ফুটে উঠবেই। ফুটন্ত গোলাপের মতো একসময় ইসলামী বিশ^বিদ্যালয় ছাত্রলীগ অত্র অঞ্চলের আওয়ামী রাজনীতিকে নেতৃত্ব দেবে।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সমাপণী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়। পরে নবনির্মিত সংগঠনটির কার্যালয় ঘুরে দেখেন সাবেক ও বর্তমান নেতারা।

Print Friendly, PDF & Email