April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

শ্রীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

মোঃ রাশিদুল ইসলাম,মাগুরা : মাগুরার শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শনিবার বিকেলে বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।
সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা ভাইস কাজী জালাল উদ্দিন । বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা,  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সাইদুর রহমান প্রমুখ ।
উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোশাররফ হোসেনের পরিচালনায় প্রথম খেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সব্দালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশের ছেলেরা জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশকে ৫-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় । দ্বিতীয় খেলা বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা ১-০ গোলে চরজোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ।
খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে ট্রফি তুলে দেন ।
Print Friendly, PDF & Email