April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট ২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন

দিলীপ কুমার দেব, সাতক্ষীরা : সাতক্ষীরা জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট ২০২২ বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বুধবার (২৫ মে) সকাল ১০টায় জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সজীব খান। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম রিপন, নির্বাহী সদস্য কাজী আকতার হোসেন, ইকবাল কবির খান বাপ্পি, সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর শফিকুল আলম বাবু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, সদস্য শিমুন শামস্, সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু, জেলা ফুটবল এসোসিয়েশনের ট্রেজারার শেখ মাসুদ আলী ও জাতীয় রেফারী রফিকুল ইসলাম খান প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স।

উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় ফুটবল টুর্নামেন্টের বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) দলের সাতক্ষীরা পৌরসভা ফুটবল দল বনাম আশাশুনি উপজেলা ফুটবল দল অংশগ্রহন করে। বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক) খেলায় গোল শূণ্য ড্র হওয়ায় ট্রাইবেকারে আশাশুনি উপজেলা দল সাতক্ষীরা পৌরসভা দলকে ২-১ গোলে পরাজিত করে এবং বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালিক) খেলায় সাতক্ষীরা পৌরসভা ফুটবল দল আশাশুনি উপজেলা ফুটবল দলকে ৯-০ গোলে পরাজিত করে। বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রেফারী কামরুজ্জামান বাবু এবং সহকারি হিসেবে ছিলেন রাজু, রুবেল ও সাইফুল এবং বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় রেফারী আঁখি এবং সহকারি হিসেবে ছিলেন ফারুক, রুহুল আমিন ও সুরভী।

ছবির ক্যাপশন: সাতক্ষীরায় জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্নামেন্ট-২০২২ (অনুর্ধ্ব ১৭) এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান।

Print Friendly, PDF & Email