April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ডেস্কঃ মঙ্গলবার (২৩ জুন) সকালে ধানমন্ডিতে এসময়ে করোনাকে জয় করে জনগণের সুরক্ষা নিশ্চিত করাই দলের জন্য বড় চ্যালেঞ্জ বলে জানান নেতারা।

প্রতিবছরের মতো প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটি স্মরণ করতে ধানমন্ডির ৩২ নম্বরে আসেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ কয়েক নেতা ও বেশকিছু কর্মী।

মুখে মাস্ক আর সামাজিক দূরত্ব বজায় রেখেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে ভিডিও বার্তায় তিনি জানান, করোনা দুর্যোগে বরাবরের মতো গণমানুষের পাশে থাকবে বাংলাদেশ আওয়ামী লীগ।

এদিকে, দলের প্রতিষ্ঠাব‌ার্ষিকী‌তে গোপালগঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমা‌নের সমা‌ধি‌ সৌধে কেন্দ্রীয় আওয়ামী লী‌গের পক্ষ থেকে শ্রদ্ধা নি‌বেদন করা হয়েছে। সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানকের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হাসেন, সদস্য সাহাবুদ্দিন ফরাজী, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বসার খায়েরসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্রঃ সময়

Print Friendly, PDF & Email