April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার জালিয়াতচক্রের হোতা কামরুল হুদা কারাগারে

মনির হোসেন মিন্টু : রাজধানীর গুলশানে পল্ট জালিয়াত চক্রের মূল হোতা কামরুল হুদার রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
গত মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় বনানী থানায় জালিয়াতির অভিযোগে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার উপ-পরিদর্শক ইয়াছিন গাজী।
অপরদিকে তাঁর আইনজীবী জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
পুলিশ জানায়, রাজধানীর তেজগাঁও শিল্প এলাকার এক গাড়ি ব্যবসায়ীর কাছে গুলশান এলাকায় পল্ট বিক্রির নামে পাঁচ কোটি টাকা হাতিয়ে নেন আসামি কামরুল হুদা। এ নিয়ে ওই ব্যবসায়ী অভিযোগ করলে, প্রতারণা ও জালিয়াতির অভিযোগে সকালে কামরুল হুদাকে বনানী থেকে গ্রেপ্তার পুলিশ।
বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক রকিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
তাকে গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে বনানী থানার ওসি ফরমান আলী গতমঙ্গলবার বলেন, নজরুল ইসলাম নামে এক ব্যবসায়ীর মামলার পরিপ্রেক্ষিতে কামরুল হুদাকে গ্রেপ্তার করা হয়। তার বিরদ্ধে দায়ের করা প্রতারণা মামলার তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email