April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মঙ্গলসূত্র বদলে সোনমের গলায় টয়লেট সিট পরালেন রণবীর!

ডেস্ক: অবশেষে মুক্তি পেল বহুপ্রতীক্ষিত বায়োপিক ‘সাঞ্জু’র অফিসিয়াল ট্রেলার। আজ ৩০ মে মুক্তি দেওয়া হয়েছে ট্রেলারটির। এ বছরে অন্যতম আকর্ষণ ছিল সঞ্জয় দত্তের এই বায়োপিকটি।

রাজকুমার হিরানি পরিচালিত ছবিটি টিজার মুক্তির পর থেকেই আলোচনায় আছে। কারণ এর অন্যতম আকর্ষণ সঞ্জয় দত্ত-রূপী রণবীর কাপুরের অনবদ্য উপস্থিতি।

সিনেমার ট্রেলারে দেখা যায় সোনম কাপুরকে মঙ্গলসূত্র পরানোর বদলে টয়লেট সিট পরাচ্ছেন মাতাল সঞ্জয় দত্ত। আরেকটি সংলাপে সঞ্জয়কে আনুশকা শর্মা (চরিত্র-সাংবাদিক) সঞ্জয়কে প্রশ্ন করেন, আপনার স্ত্রী ব্যাতীত আপনি অন্য কোন নারীর সাথে শুয়েছেন? সঞ্জয় উত্তরে বলেন, বলার সময় আমি কি প্রস্টিটিউটদের গুনব? তবে তাদেরকে বাদ দিয়ে ৩০৮ তো হবেই সংখ্যাটা। আপনি সেফটির জন্য ৩৫০ লিখতে পারেন।

সিনেমার ট্রেলারে সঞ্জয়ের নাটকীয় জীবনকে এক মুহূর্তের জন্যেও ভোলেননি রাজ কুমার হিরানি। সিনেমাজুড়েই দেখা গেছে আন্ডারওয়ার্ল্ডের দোর্দন্ড প্রতাপে কীভাবে সাঞ্জু তার জীবনের লড়াই চালিয়ে যাচ্ছেন। এছাড়াও মাদকের কড়াল গ্রাসে যে সঞ্জয় দত্ত ভালোই ভুগেছিলেন তাও দেখানো হয়েছে এই ট্রেলারে।

ছবিটিতে আরো আছেন পরেশ রাওয়াল, মণীষা কৈরালা, ভিকি কৌশল, সোনম কাপুর, দিয়া মির্জা প্রমুখ। ছবিটি আগামী ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email