May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

গোপনে বিয়ে সারলেন নেহা ধুপিয়া

ডেস্ক: সোনাম কাপুর, আনন্দ আহুজার বিয়ে নিয়ে গোটা বলিউডজুড়ে হইচই, কিন্তু তার মধ্যেই গোপনেই বিয়ে সেরে নিলেন নেহা ধুপিয়া। কনে সেজে, বরের গলায় মালা দিয়ে বিবাহিত জীবনে বলিউডের এই অভিনেত্রী। কিন্তু কেন গোপনীয়তা?

আসল খবর হলো নেহা ধুপিয়ার বিয়ের বিষয়ে কোনো গোপনীয়তাই ছিল না। কেননা সোনমের বিয়ের ডামাডোলে এই অভিনেত্রীর বিয়ে প্রায় চাপাই পড়ে গিয়েছিল। মিডিয়া সমস্ত মনোযোগ দিয়েছিল সোনমের বিয়ের দিকে যার কারণে নেহার বিয়ে হচ্ছে এ খবর প্রায় অজানাই ছিল মিডিয়ার।

দীর্ঘদিনের বন্ধু অঙ্গদ বেদির বেদির সঙ্গে সাতপাকে বাঁধেন নেহা। আর নেহার সেই বিয়ের খবর সোশ্যাল সাইটে প্রথম প্রকাশ করেন পরিচালক করণ জহর। নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন করণ। বলিউডের জনপ্রিয় পরিচালকের টুইটের পরই, বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন নেহা নিজেও।

সোশ্যাল সাইটে নিজের বিয়ের ছবি শেয়ার করে নেহা লেখেন, এটা তাঁর জীবনের সেরা সিদ্ধান্ত। দীর্ঘদিনের বন্ধুকেই বিয়ে করলেন তিনি। প্রসঙ্গত, বর্তমানে একটি জনপ্রিয় টক শো-এর পরিচালনায় দেখা যাচ্ছে নেহা ধুপিয়াকে। পাশাপাশি আরও একটি রিয়েলিটি শো-এও রয়েছেন বলিউডের এই মডেল অভিনেত্রী।

Print Friendly, PDF & Email