May 16, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

জেএমবি সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ

ডেস্ক: নাটোরের দিঘাপতিয়া এলাকা থেকে জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। আজ ১৩ মার্চ মঙ্গলবার ভোরে উত্তরা গনভবনের ফুলবাড়ি এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে এই চারজনকে আটক করা হয়।

আটক চারজন হলেন—নাটোরের সিংড়া উপজেলার আরকান্দি গ্রামের আনিসুর রহমান আনিস, বাগাতিপাড়া উপজেলার চাপাপুকুর গ্রামের শফিকুল ইসলাম ও ফজলুর রহমান এবং নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া গ্রামের জাকির হোসেন।

গতকাল দিবাগত রাত ৩টার দিকে অভিযান চালিয়ে ভোরের দিকে চারজনকে আটক করে পুলিশ।

জানা যায়, জেএমবি সদস্যরা গোপনে বৈঠক করছিলো এমন খবর পেয়ে পুলিশ রাতেই ওই বাড়িতে অভিযান চালায়। রাত ৩টা দিকে বাড়িটি ঘিরে ফেলে পুলিশ। এরপর ভোর হলে আত্মসমর্পণ করতে বলে জেএমবি সদস্যদের। এরপর ভেতর থেকে একজন পুলিশের সাথে কথা বলেন ও ভোরের দিকে আত্মসমর্পণ করেন।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, পুলিশ বাড়িটিতে তল্লাশি চালিয়ে পাঁচটি হাতবোমা, পেট্রল, একটি ল্যাপটপ, একটি মোটরসাইকেল, সাংগঠনিক বইসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করেছে। প্রবাসী ইকবাল ও রফিকুল ইসলামের ওই বাড়ি জনৈক আমির হামজা ভাড়া নিয়েছিল। আটক চারজনকে  জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানের পর বিস্তারিত জানা যাবে বলে জানান বিজয় তালুকদার।

Print Friendly, PDF & Email