May 16, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

‘দু’জনের সম্মতিতেই শারীরিক সম্পর্ক হয়েছিল’

ডেস্ক: নিজের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার অভিযোগের জবাব দিলেন গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জয়ী প্রথম ভারতীয় বংশোদ্ভূত অভিনেতা আজিজ আনসারি।

এক বছর আগে যে তরুণীর সঙ্গে ডেট করেছিলেন আজিজ, সম্প্রতি তিনিই তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন। বেব ডট নেটকে দেওয়া এক সাক্ষাৎকারে নাম প্রকাশে অনিচ্ছুক পেশায় চিত্রগ্রাহক ওই মার্কিন যুবতী বলেন, টাইমস আপের পিনসহ আজিজকে গোল্ডেন গ্লোবের মঞ্চে দেখে প্রচণ্ড রেগে গিয়েছিলাম। এক বছর আগে তার হাতে যৌন হেনস্থা হওয়ার ভয়ঙ্কর স্মৃতি চোখের সামনে ভাসছিল।

এর জবাবে রোববার ইউএসএ টুডে’কে আজিজ বলেন, আমি বিষয়টিতে স্তম্ভিত ও ক্ষমাপ্রার্থী। গত বছর সেপ্টেম্বরে একটি পার্টিতে ওই যুবতীর সঙ্গে আলাপ হয়েছিল। এরপর আমরা একে অপরের ফোন নম্বর নিয়েছিলাম। ডিনার ডেটেও গিয়েছিলাম। পরে ওর সঙ্গে দু’জনের সম্মতিতে শারীরিক সম্পর্কও হয়েছিল। পর দিন ও জানায়, বিষয়টিতে ওর খারাপ লেগেছে। সেটা জেনে আমি খুব অবাক হয়েছিলাম। পরে ওর সঙ্গে আলাদাভাবে কথাও বলি।

হলিউডে যৌন হেনস্থার প্রতিবাদে এ বছর ‘গোল্ডেন গ্লোব’ অনুষ্ঠানে বেশিরভাগ অভিনেতা কালো পোশাক পরে গিয়েছিলেন। অনেকের পোশাকে ছিল ‘টাইমস আপ’ ব্যাজ। যার অর্থ ছিল, নারীদের প্রতি যৌন হেনস্থামূলক আচরণ বন্ধ করা হোক। সেই তালিকায় ছিলেন আজিজও।

এ বছরের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথম কোনো এশিয় কমেডিয়ান হিসেবে পুরস্কার জেতেন ভারতীয় বংশোদ্ভূত আজিজ। তিনি এই মুহূর্তে বিশ্বের অন্যতম ধনী কৌতুক অভিনেতা। সূত্র: এনডিটিভি।

Print Friendly, PDF & Email