May 16, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বনানীতে মাইক্রোবাস পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে একটি প্রাইভেট মাইক্রোবাস পুড়ে ছাই হয়ে গেছে। রাত সাড়ে ৮টার দিকে বনানীর সৈনিক ক্লাব মোড় সংলগ্ন চৌরাস্তায় একটি মাইক্রোবাস ওভারহীটজনিত কারনে আগুন ধরে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, ঢাকা মেট্রো চ- ৫৪-১৫৩৪ নাম্বারের কালো রঙের সেই গাড়িটি হঠাত চৌরাস্তায় এসে থেমে যায় পরবর্তীতে আগুন লেগে যায়। পরবর্তীতে উপস্থিত পুলিশের সদস্যরা আগুন ধরে যাওয়া গাড়ি থেকে চালক ও মালিককের অক্ষত অবস্থায় উদ্ধার করে।

রাত পৌনে ৯টার দিকে ফায়ার সার্ভিসের গাড়ি এসে আগুন নিয়ন্ত্রণ করে। পরে গাড়িটি পুলিশ সরিয়ে নেয়। তবে এ কারনে রাস্তার উভয় পাশে বড় যানজট তৈরী হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী কনস্টেবল আজিজুল প্রথম কথাকে জানান, রাত সাড়ে ৮টার দিকে চলন্ত গাড়িটি বনানী ১১ রাস্তার মাথায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর গাড়িটি স্টার্ট বন্ধ হয়ে যায়। এ সময় বেশ কিছু সময় ধরে চেষ্টার পর গাড়িটির শর্ট সার্কিট থেকে হয়তো আগুন লেগে যায়। এ সময় ধোয়ায় আক্রান্ত গাড়িটি থেকে চালক ও গাড়ির মালিককে বের করা হয়। এরপর মিনিটের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে এবং সড়কের উভয় পাশে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

Print Friendly, PDF & Email