April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

জামায়াতপুষ্ঠ বিএনপি নির্বাচন নিয়ে চক্রান্ত করেছে

ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, জাতীয় নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে সংবিধানে স্পষ্ট নির্দেশনা থাকার পরও জামায়াতপুষ্ঠ বিএনপি নির্বাচন নিয়ে চক্রান্ত শুরু করেছে।
মোহাম্মদ নাসিম আজ দপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
২০১৭-’১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ও ঘূর্ণিঝড় মোরা’য় দুর্গতদের পাশে দাঁড়ানোসহ দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে কেন্দ্রীয় ১৪ দলের এ সভার আয়োজন করা হয়।
এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ড. ওয়াজেদুল ইসলাম, ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের আহবায়ক মো. রেজাউর রশিদ খান, গণ-আজাদী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ খান ও আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন ও কেন্দ্রীয় কার্যনর্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email