May 14, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সরকার ঢাকার বাইরে কাউন্টার টেরোরিজম ইউনিট গঠন করতে যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ডিএমপিতে চালু করা হয়েছে।
আগামী কিছুদিনের মধ্যে সারা বাংলাদেশে পৃথকভাবে কাউন্টার টেরোরিজম ইউনিট গঠন করার প্রক্রিয়া চলছে। ঢাকায় সাংবাদিক নির্যাতনের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাংবাদিক নির্যাতন পুলিশ করে না, মাঝে মধ্যে ধাক্কাধাক্কি লেগে যায় এটা স্বাভাবিক।
তিনি শুক্রবার বিকেলে মৌলভীবাজার জেলার শমসের নগরে শাহ্ তোরনের ফলক উম্মোচন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি আরো বলেন, আইন-শৃংখলা পরিস্থিতি সঠিক না থাকলে উন্নয়নের চাকা বন্ধ হয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর জন্য অনেক ইনভেস্ট করেছেন। আমরা অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। অতীতের যে কোন সময়ের চেয়ে দেশের আইন-শৃংখলা পরিস্থিতি অনেক ভাল। শমশেরনগরকে শিগগিরই একটি প্রশাসনিক থানায় উন্নীত করা হবে।
সার্চ কমিটি বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপত্তি ছাড়া বিএনপি কোন বিষয়েই মানে না। আপত্তি করাই বিএনপি’র প্রক্রিয়া। সময়মতো তারা নির্বাচনে ঠিকই যাবে। জঙ্গী মুসা বিষয়ে তিনি বলেন, জঙ্গী মুসা পুলিশের নজরদারিতে রয়েছে। যেকোন সময়ে গ্রেফতার হবে।
সুজা মেমোরিয়েল কলেজের অধ্যক্ষ বাবুল মুরশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দা সায়রা মহসিন এমপি, কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ ও মৌলভীবাজার চেম্বার সভাপতি কামাল হোসেন প্রমুখ।

সূত্র : বাসস

Print Friendly, PDF & Email