May 15, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

আঞ্চলিক তথ্য অফিসগুলোর সাথে প্রধান তথ্য অফিসারের ভিডিও কনফারেন্সিং

ডেস্ক : প্রধান তথ্য অফিসার এ কে এম শামীম চৌধুরী আঞ্চলিক তথ্য শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে আঞ্চলিক তথ্য অফিসারদের সাথে মতবিনিময় করেছেন।
তিনি আজ সোমবার সচিবালয়ে তার অফিস কক্ষে বসে এ মতবিনিময় করেন।
ভিডিও কনফারেন্সিংএ প্রধান তথ্য অফিসার বলেন, প্রজাতন্ত্রের একজন কর্মচারী হিসেবে আমাদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হতে হবে। জনসেবা সহজতর করার নতুন উপায় খুজে বের করতে উদ্ভাবনী শক্তি কাজে লাগানোর জন্য তিনি কর্মকর্তাদের অনুরোধ করেন।
প্রধান তথ্য কর্মকর্তা সরকারি অফিসগুলোর সেবা অধিকতর জনবান্ধব এবং কার্যকরী করার জন্য সরকার প্রণীত জাতীয় শুদ্ধাচার কৌশলপত্র বাস্তবায়নে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।
এ সময় তিনি আঞ্চলিক তথ্য অফিসগুলোর কর্মকর্তাদেরকে অফিস পরিষ্কার পরিচ্ছন্ন রাখার ওপর গুরুত্বারোপ করেন এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। বার্ষিক কর্মসম্পাদন চুক্তির লক্ষ্যসমূহ অর্জনে সচেষ্ট থাকার আহ্বান জানান। জনসেবা নিশ্চিত করতে অফিসের কর্মচারীদের যথাসময়ে কর্মস্থলে আসার জন্য তিনি বিশেষভাবে নির্দেশনা প্রদান করেন।
ভিডিও কনফারেন্সিংএ চট্টগ্রাম ও রাজশাহী আঞ্চলিক তথ্য অফিসের কর্মকর্তা কর্মচারীগণ অংশ নেয়। তারা প্রধান তথ্য অফিসারের নির্দেশনা মোতাবেক কাজ করার অঙ্গীকার করেন।

সূত্র: বাসস

Print Friendly, PDF & Email