April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

পাবনায় স্কুলপড়ুয়া ভ্যানচালককে শ্বাসরোধে হত্যা

নিজস্ব প্রতিবেদক :পাবনার সুজানগরে ইমন হোসেন (১২) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলপড়ুয়া ভ্যানচালককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

ইমন উপজেলার মানিকহাট ইউনিয়নের কাতিয়ান গ্রামের আয়েন উদ্দিনের ছেলে। সে কাদোয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল।

নিহতের পরিবারের বরাত দিয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর ইসলাম জানান, দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় পড়াশোনার পাশাপাশি ইমন ইঞ্জিনচালিত অটোভ্যান চালাতো। বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে অটোভ্যান নিয়ে বের হয়। এরপর শুটকার মোড় থেকে যাত্রী নিয়ে রায়পুর যায়। রায়পুর থেকে কয়েকজন যাত্রী তার ভ্যান ভাড়া করে। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকাল আটটার দিকে ভিটবিলা নামক স্থানে রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ইমনের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের প্রাথমিক ধারণা, তার অটোভ্যানটি ছিনতাই করার উদ্দেশ্যে শিশু ইমনকে শ্বাসরোধে হত্যার পর লাশ রাস্তার পাশে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email