May 17, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ওয়েবপোর্টালের বিরুদ্ধে মামলা করেছেন ‘পাখি’

ডেস্ক : কলকাতার স্টার জলসা টিভি চ্যানেলের ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের ‘পাখি’ খ্যাত অভিনেত্রী মধুমিতা চক্রবর্তীকে নিয়ে বিভ্রান্তিকর খবর ছাপানোর অভিযোগে বাংলাদেশের কিছু ওয়েবপোর্টালের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। তবে নির্দিষ্ট কোন ওয়েবপোর্টালের নাম উল্লেখ করা হয়নি।

দেহব্যবসা করতে গিয়ে গোয়ার হোটেল থেকে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের ‘পাখি’ গ্রেফতার হয়েছেন বলে মিথ্যে খবর প্রচার করেছে বাংলাদেশের ওয়েবপোর্টাল। এছাড়াও মধুমিতার বেশকিছু ছবিও বিকৃত করে ওইসব সাইটে তোলা হয়েছিল বলে অভিযোগ করেছেন এই অভিনেত্রী।

লালবাজার পুলিশ স্টেশনে এই মামলাটি করেছেন। লালবাজারে জয়েন্ট সিপি হেডকোয়ার্টারের সঙ্গে দেখা করে শুক্রবার সকালে অভিযোগ জানান মধুমিতা। এ সময় তার স্বামী অভিনেতা সৌরভ চক্রবর্তী সঙ্গে ছিলেন। পুলিশকে তার বিকৃত হওয়া ছবিও দেখান তিনি।

এদিকে আইপি অ্যাড্রেস ধরে ইতোমধ্যেই তদন্ত প্রক্রিয়া শুরু করেছে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম ‘এবেলা’ মামলার কথা জানালেও কোনো ওয়েবসাইটের নাম উল্লেখ করেনি।

এবেলার প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশের কিছু ওয়েবসাইট দেহব্যবসার কারণে গোয়ায় মধুমিতা গ্রেফতার হয়েছেন এমন খবর ছাপে। তবে বাংলাদেশের প্রথম সারির কোনো অনলাইনে দেহব্যবসার খবর ছাপানোর প্রমাণ পাওয়া যায়নি।

 

Print Friendly, PDF & Email