May 14, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ওমর সানী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন

ডেস্ক :  আইনি জটিলতায় বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচন বন্ধ হয়ে গেলেও শিল্পী সমিতির নির্বাচন নিয়ে চলছে আগাম পরিকল্পনা। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে। এরপর ৯০ দিনের মধ্যে নির্বাচন দিয়ে নতুন কমিটি দায়িত্ব বুঝে নেবেন। সেই হিসাব-নিকাশ থেকেই আসছে নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা পোষণ করেছেন চিত্রনায়ক ওমর সানী।

এ লক্ষ্যে তিনি প্রস্তুতিও নিচ্ছেন বলে জানিয়েছেন। তার বিপরীতে কে দাঁড়াবেন সেটা নিয়ে তিনি মোটেও চিন্তিত নন। বরং নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। ওমর সানী এরই মধ্যে তার প্যানেল নিয়ে ভাবছেন। নির্বাচনের এখনও অনেক দেরি হলেও সানী তার প্যানেল গুছিয়ে নিচ্ছেন বলেই জানা গেছে। শুরু করেছেন প্রচারণাও।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ইচ্ছে তো আছে। দেখা যাক কী হয়। আল্লাহ ভরসা।’ ওমর সানী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করলে সাধারণ সম্পাদক পদে মিশা সওদাগর কিংবা অমিত হাসান লড়বেন বলে জানা গেছে। সানী প্রার্থী হলে বর্তমান সভাপতি শাকিব খান সরে দাঁড়াবেন বলেই জানা গেছে। যদিও মুখ ফুটে কিছুই বলেননি শাকিব খান। তবে তার সরে দাঁড়ানোর বিষয়টির জোর গুজব রয়েছে চিত্রপাড়ায়।

প্রসঙ্গত, ওমর সানী এর আগে দুই বার শিল্পী সমিতির কার্যকরী সদস্য, একবার ক্রীড়া ও প্রচার সম্পাদক এবং বর্তমানে তিনি সমিতির সহ-সভাপতির পদে দায়িত্বরত আছেন।

Print Friendly, PDF & Email