April 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

খালেদা জিয়ার গুলশান অফিসে মারামারি

নিজস্ব প্রতিবেদক: ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। গুলশানে কার্যালয়ের একজন দায়িত্বপ্রাপ্ত বিয়ষটি  নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বিষয়টি গুরুতর কিছু না।’ এ ছাড়া দলের দায়িত্বপ্রাপ্ত এক নেতাও বিষয়টি স্বীকার করেন।

দলীয় সূত্রে জানা গেছে, ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ইউপি নির্বাচনের মনোনয়ন নিয়ে সভাপতি গ্রুপের সঙ্গে সাংগঠনিক সম্পাদক গ্রুপের মতবিরোধ তৈরি হয়। এ সময়ে সভাপতি গ্রুপের লোকজন অর্থের বিনিময়ে ইউপি মনোনয়ন দেওয়ার অভিযোগ তোলেন ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও তার অনুসারী হিসেবে পরিচিত উপজেলা সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমানের বিরুদ্ধে।

এতে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে সৈয়দ এমরান সালেহ প্রিন্স কৌশলে বৈঠক থেকে বেরিয়ে যান। পরে দুই পক্ষের হাতাহাতিতে মজিবুর রহমানসহ তিনজন আহত হন। এর মধ্যে মজিবুর রহমানকে তাৎক্ষণিকভাবে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা সভাপতি ফখরুদ্দিন বাচ্চু বলেন, ‘এলাকায় বিএনপির দুইজনের মধ্যে দ্বন্দ্বের সূত্রপাত ধরে গুলশান কার্যালয়ে কথা-কাটাকাটি হয়েছে। মারামারি হয়েছে কি না বলতে পারব না।’

সৈয়দ এমরান সালেহ প্রিন্সের সঙ্গে তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

 

Print Friendly, PDF & Email