May 16, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

এবার নির্মম নির্যাতনে প্রাণ গেল বরগুনার রবিউলের

বরগুনা প্রতিনিধি : সিলেটের রাজন ও খুলনার রাকিবের পর এবার বরগুনায় শিশু নির্মম নির্যাতনে প্রাণ হারালো রবিউল আউয়াল (১০)। বরগুনার তালতলী উপজেলার চোনাকাটা ইউনিয়নে মাছ চুরির অভিযোগে দশ বছরের শিশুর চোখ উপড়ে শাবল দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিউল স্থানীয় একটি মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

রবিউলের বাবা দুলাল মৃধা জানান, তাদের বাড়ির পাশের লুতরার খালে জাল পেতে মাছ ধরতো প্রতিবেশি মিরাজ (২৫)। দু’দিন আগে একবার মিরাজ তাদের হুমকি দেন যে, তার জালের মাছ কে বা কারা ধরে নিয়ে যায়। তাদের ছেলে রবিউলকে তিনি সন্দেহ করছেন বলে জানান। এরপর যদি তিনি রবিউলকে পান তবে দেখিয়ে দেবেন বলেও হুমকি দিয়ে যান।

এ ঘটনার পর মঙ্গলবার বিকেলে সোহাগ নামের স্থানীয় এক কিশোর আমখোলা গ্রামের খালপারে রবিউলের মরদেহ পড়ে থাকতে দেখে তার স্বজনদের খবর দেয়। পরে  ‍বুধবার সকালে পুলিশ  ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠায়।

রবিউলের বাবা দুলাল মৃধা জানান, মৃতদেহ তিনি দেখেছেন। তার ডান চোখ উৎপাটন করে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে তিনি ধারণা করছেন।

এদিকে,  ঘটনায় জড়িত সন্দেহে মিরাজকে আটক করেছে তালতলি থানা পুলিশ। তালতলি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আক্তার জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email