April 28, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত ডাকাত আলী আজগর (৩০) নিহত হয়েছেন। এসময় পুলিশের ৩ সদস্য ও অপর এক ডাকাত আহত হন বলেজানা গেছে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, একটি পাইপগানসহ গুলি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলী আজগর চকরিয়া উপজেলার ডুমখালী এলাকার মৃত নুরুল আমিনের ছেলে এবং ইনু বাহিনী নামের একটি সক্রিয় ডাকাত দলের ‘সেকেন্ড ইন কমান্ড’ বলে জানা গেছে।

এসময় একই এলাকার মৃত আহমদ শফির পুত্র মো: শেখা (২৮) নামের অপর এক ডাকাতকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত এসআই আলমগীর, কনেস্টবল সিজল পালিত ও নুরুল ইসলামকে চকরিয়া হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয় বলে পুলিশ জানায়।

চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, চিহ্নিত ডাকাত দল ইনু বাহিনীর সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি করে। প্রায় ঘন্টাব্যাপী বন্দুক যুদ্ধের পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ২ ডাকাতকে আটক করা হয়। আহতদের চকরিয়া হাসপাতালে আনা হলে আলী আজগরকে মৃত ঘোষণা করা হয়।

ওসি জানান, ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, একটি পাইপগান, ১৩ রাউন্ড গুলি, ২২ রাউন্ড খালি খোসা, ২টি কিরিচ উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত পুলিশকে চিকিৎসা প্রদান করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email