May 14, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

দ্বিতীয় দিনেও খাবার বিতরণ করলেন খালেদা

নিজস্ব প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাৎবাষির্কী উপলক্ষে রবিবার সকালে দ্বিতীয় দিনের মতো খাবার বিতরণ শুরু করেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

গুলশান-২ ডিসিসি মার্কেটের সামনে থেকে এ দিন সকাল সাড়ে ১১টার দিকে দুস্থদের মাঝে খাবার বিরতণ শুরু করেন তিনি। চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, খালেদা জিয়া রাজধানীর ১৪টি স্পটে খাবার বিতরণ করবেন।

এদিকে খাবার বিতরণের জন্য সকালে অস্থায়ী মঞ্চ তৈরি করতে চাইলে পুলিশ নিষেধ করে ও সরঞ্জামাদি সরিয়ে নিতে বলে। পরে গুলশান-২ ডিসিসি মার্কেটের সামনে পার্কিংয়ের জায়গায় টেবিল সাজিয়ে খাবার বিতরণ শুরু হয়।

গুলশান থেকে শুরু করে পর্যাক্রমে মহাখালী কমিউনিটি সেন্টার, শাহীনবাগ, জাতীয় প্রেস ক্লাব, ৩২০ সোনারগাঁও রোড, গাবতলী, শাহ আলী মাজার (মিরপুর), অনিক প্লাজা (পল্লবী), বিএনপি অফিস কালসী (পল্লবী), শেওড়াপাড়া বাসস্ট্যান্ড, আমির কমপ্লেক্স (উত্তরা), মোল্লাপাড়া (বাড্ডা), আল আমিন মার্কেট, (রামপুরা) ও এফডিসি গেটে খাবার বিতরণ হবে।

এদিকে রবিবার দুপুর দেড়টার দিকে প্রেস ক্লাবের হলরুমে ছাত্রদল আয়োজিত জিয়াউর রহমানের উপর আঁকা চিত্রকর্ম প্রদর্শনীর উদ্বোধন করেন খালেদা জিয়া। এরপর তিনি সেখানে দুস্থদের মাঝে খাবার বিতরণ করে।

এ সময় ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতারকর্মীরা উপস্থিত ছিলেন।

শনিবারও রাজধানীর ২৫টি স্পটে দুস্থদের মাঝে খাবাব বিতরণ করেন বিএনপি নেত্রী খালেদা জিয়া।

Print Friendly, PDF & Email