May 18, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ঘাটাইলের সন্ধানপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান রফিকুল

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আসন্ন ৯নংসন্ধানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান ৯নং সন্ধানপুর ইউনিয়ন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম (আজাদ)। সন্ধানপুর ইউনিয়নবাসীও তাকে
চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে দেখতে চান। আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সবার দোয়া কামনা করেছেন তিনি। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে।

মোঃ রফিকুলর ইসলাম আজাদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থন কারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেইসঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। এ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে অগ্রিম প্রচার-প্রচারণা।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও মোঃ রফিকুল ইসলাম আজাদের পক্ষে মাঠে কাজ করছেন। সন্ধানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং চেয়ারম্যান প্রার্থী মোঃ রফিকুল ইসলাম আজাদ বলেন, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শ বাস্তবায়নে ছাত্রজীবন থেকেই কাজ করে যাচ্ছি। রাজনীতির বাইরেও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসাসহ ধর্মপ্রাণদের সঙ্গে সব সময়ই যোগাযোগ রক্ষা করেছি। আমি আজীবনই শেখ হাসিনার জন্য কাজ করে যেতে চাই। আমি আশাবাদী আমাকে মনোনয়ন দেওয়া হলে রেকর্ড ভোটে আমি নির্বাচনে বিজয়ী হতে সক্ষম হবো।

তিনি আরো বলেন,এবার এই ইউনিয়নের নির্বাচনে আমি প্রার্থী হিসেবে জানান দেওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।

Print Friendly, PDF & Email