March 5, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

এইচএসসি পরীক্ষার্থীদের জন্যে MFJF এর বিনামূল্যে বাস-সার্ভিস

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডের মহসিন-ফাতেমা যুব কল্যাণ ফাউন্ডেশন- MFJF এর ‘রোড টু লাইট’ কর্মসূচির আওতায় এসএসসি’র পর এবার এইচএসসি পরীক্ষার্থীদের জন্যে বিনামূল্যে বাস-সার্ভিস এর আয়োজন করা হয়েছে।

৬ নভেম্বর ২০২২ থেকে অনুষ্ঠেয় এইচএসসি পরীক্ষার প্রথমদিন এ ব্যতিক্রমী সেবাকর্মের উদ্বোধন করা হয় ।

উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহ-সভাপতি জনাব জহরুল ইসলাম, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব লিটন কুমার চৌধুরি, এমএফজেএফ এর উপদেষ্টা জনাব লায়ন গিয়াস উদ্দিন, উপদেষ্টা জনাব মহিন উদ্দিন ও উপদেষ্টা জনাব নুর উদ্দিন লিটন কর্মসূচিটি উদ্বোধন করেন।

এইচএসসি পরীক্ষার্থীদের যথাসময়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয়ার জন্যে MFJF এর ‘রোড টু লাইট’ এর এটি দ্বিতীয় পদক্ষেপ। “স্পোকেন ইংলিশ, “ক্লিন সীতাকুণ্ড ও বৃক্ষরোপণ এবং “নলেজ শেয়ারিং সেশন” এর পর এটি অষ্টম উদ্যোগ। কোনো প্রকার ভোগান্তি ছাড়া এইচএসসি পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয়ার জন্যে MFJF এর ইফাম সিদ্দিকীর সার্বিক পৃষ্টপোষকতায় পর্যাপ্ত পরিমাণ বাস থাকবে। নির্দিষ্ট স্থান থেকে পরীক্ষার্থীদের নিয়ে বাসগুলো সময়মতো পরীক্ষাকেন্দ্রে পৌঁছে যাবে।

পরীক্ষা চলাকালীন প্রতিদিন চারটি রুটে পরীক্ষার্থীদের সংগ্রহ করে বাসগুলো তাদের নিজ নিজ কেন্দ্রে নিয়ে যাবে। পরীক্ষার্থীরা প্রবেশপত্র দেখিয়ে MFJF এর বাসে ওঠবে। রুটগুলো হচ্ছে- সীতাকুণ্ড থেকে মীরসরাই (দুইটি বাস), নিজামপুর থেকে সীতাকুণ্ড (একটি বাস), কুমিরা থেকে সীতাকুণ্ড (একটি বাস) ও কুমিরা থেকে চট্টগ্রাম সিটি গেট (একটি বাস)।

Print Friendly, PDF & Email